রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

সোনারগাঁয়ে অস্ত্রের মুখে জিম্মি করে দুটি বাড়িতে ডাকাতি

সংবাদ নারায়ণগঞ্জ:- সোনারগাঁয়ে অস্ত্রের মুখে জিম্মি করে দুটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।এ ঘটনায় শনিবার (১৬ মার্চ) দুপুরে সোনারগাঁ থানায় অভিযোগ করা হয়েছে।

এর আগে শুক্রবার (১৫ মার্চ) দিনগত রাত ২টার দিকে সাদিপুর ইউনিয়নের নোয়াকান্দি কুন্দেরপাড়া এলাকায়এ ডাকাতি সংঘটিত হয়।

এসময় ডাকাতরা ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে একজনকে কুপিয়ে নগদ ২০ হাজার টাকা, আট ভরি সোনার অলংকারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। আহত ওই ব্যক্তিকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নোয়াকান্দি কুন্দেরপাড়া এলাকায় শুক্রবার দিনগত রাতে নুরুল হকের বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে ১০-১৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে বিভিন্ন কক্ষের আসবাবপত্র তছনছ করে ছয় ভরি সোনা ও নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়।

পরে পাশ্ববর্তী ইসলাম মুন্সির বাড়িতে রাত দেড়টার দিকে বাড়িতে দরজা ভেঙ্গে ডাকাতদল ঘরে প্রবেশ করে বাড়ির মালিক ইসলাম মুন্সীকে ধারালো চাপাতি দিয়ে মাথায় ও হাতে কুপিয়ে আঘাত করে মারাত্মকভাবে আহত করে। এসময় তার স্ত্রী আছিয়া বেগমকে জিম্মি করে তার ব্যবহৃত দুই ভরি সোনা লুট করে নিয়ে যায়।

একপর্যায়ে ডাকাতরা আসবাবপত্র তছনছ করতে থাকলে ইসলাম মুন্সীর ছেলে একরামুল ইসলাম কৌশলে বের হয়ে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। এসময় ডাকাত দল পালিয়ে যায়। পরে পরিবারের সদস্য ও এলাকাবাসী আহত ইসলাম মুন্সীকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করে। আহত ইসলাম মুন্সির অবস্থা আশঙ্কাজনক বলে জাগো নিউজকে জানিয়েছেন তার অন্য ছেলে এমদাদুল হক।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান পিপিএম জানান, ডাকাতির ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD